সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

টস জিতে বোলিংয়ে রংপুর

ডেইলি সিলেট ডেস্ক ::

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দশম আসরের শুরুটা ভালো হয়নি তারকাসমৃদ্ধ দুই দল সিলেট স্ট্রাইকার্স ও রংপুর রাইডার্সের। দুদলই নিজেদের প্রথম ম্যাচে হেরেছে। দ্বিতীয় ম্যাচে তাই প্রথম জয়ের খোঁজে তারা।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেন রংপুরের অধিনায়ক নুরুল হাসান সোহান। বর্তমানে পয়েন্ট টেবিলের ছয়ে রংপুর ও সাতে অবস্থান সিলেটের।

সিলেটের বড় শক্তির জায়গা অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। বিপিএলের অন্যতম সফল এই অধিনায়কের হাত ধরে এগিয়ে যাওয়ার ছক কষছে দলটি। যদিও প্রথম ম্যাচে নিজের সেরাটা দিতে পারেননি তিনি। এই ম্যাচে পুরনো ছন্দ খুঁজে পেতে মরিয়া মাশরাফী। তার পাশাপাশি আরও আছেন নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিঠুনরা। কোচের দায়িত্বে আছেন জাতীয় দলের সাবেক তারকা রাজিন সালেহ।

অন্যদিকে, রংপুরের জন্য বড় ধাক্কা সাকিব আল হাসানের অনুপস্থিতি। চোখের সমস্যার কারণে এই ম্যাচে খেলা হচ্ছে না তার। তবে, পাকিস্তানি তারকা বাবর আজম দলের সঙ্গে যোগ দেওয়ায় কিছুটা স্বস্তি ফিরেছে রংপুর শিবিরে। এ ছাড়াও রংপুরের জার্সিতে জ্বলে ওঠার অপেক্ষায় শেখ মেহেদী, শামীম হোসেন, রনি তালুকদারের মতো পরীক্ষিতরা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: